ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

ব্যাংক এশিয়ার নতুন ডিএমডি পরিচালক জিয়াউল  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০১, ১৪ আগস্ট ২০১৮

মোহাম্মদ জিয়াউল হাসান মোল্লা ব্যাংক এশিয়া লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসাবে পদোন্নতি পেয়েছেন। সম্প্রতি তিনি এ পদে উন্নিত হন।  

এর আগে তিনি সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে ব্যাংকের প্রিন্সিপাল অফিস শাখা এবং একই সাথে ইসলামী ব্যাংকিং ডিভিশন প্রধানের দায়িত্ব পালন করেছেন।   

জিয়াউল হাসান দুই দশক ধরে দেশ ও বিদেশের বহুমাত্রিক কর্ম পরিবেশে ব্যাংকিং এর বিভিন্ন ধারায় অভিজ্ঞতা সম্পন্ন বলে ব্যাংকটির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকে কর্মজীবন শুরু করে পরবর্তীতে হংকং ভিত্তিক ফাইভ কন্টিনেন্ট ক্রেডিট লিমিটেডের প্রধান নির্বাহী এবং বাংলাদেশে সিটি ব্যাংক-এর ক্যাশ ম্যানেজমেন্ট প্রধানের দায়িত্ব পালন করেন।

ব্যাংক এশিয়া লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী অভিনন্দন জানিয়ে বলেন  “ডিএমডি হিসাবে জিয়াউল হাসানের পদোন্নতিতে আমি আনন্দিত। নেতৃত্বের গুনাবলী ছাড়াও কর্মী ব্যবস্থাপনা এবং বাংলাদেশের আর্থিক ব্যবস্থাপনা ও কর্পোরেট গ্রাহক সেবায় তার দক্ষতা রয়েছে"।  

জিয়াউল হাসান ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ফিন্যান্সে স্নাতকোত্তর এবং যুক্তরাষ্ট্রের নিউপোর্ট বিশ্ববিদ্যালয় হতে এম বি এ ডিগ্রী অর্জন করেন। এছাড়াও হংকং বিশ্ববিদ্যালয় হতে ইসলামী ব্যাংকিং ও অর্থনীতিতে উচ্চতর ডিগ্রী লাভ করেন। কর্মজীবনে তিনি এশিয়া, ইউরোপ, উত্তর ও দক্ষিণ আমেরিকার বিভিন্ন দেশ ভ্রমণ করেন। (সংবাদ বিজ্ঞপ্তি)

এমএইচ/এসি  

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি